সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
সোমবার, ৬ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘ডন থ্রি’র শুটিং শুরুর ঘোষণা, রণবীরের বিপরীতে কে?

ডেইলি সিলেট ডেস্ক ::

বলিউড দর্শকের কাছে ‘ডন’ শব্দটা মানেই হলো অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান। জানা গেছে, ডন-থ্রিতে মূল চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। এই খবরটি যেন কিছুইতে বলিউড দর্শকদের একাংশ মেনে নিতে পারছিলেন না। এ নিয়ে রণবীরকে কম সমালোচনা শুনতেও হয়নি। কটাক্ষও শুনতে হয়েছে বিস্তর। রণবীর অবশ্য সে সবে কান দেননি। ‘ডন থ্রি’- এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। তবে সিনেমাটিতে রণবীরের বিপরীতে কাকে দেখা যাচ্ছে তা নিয়ে এখনও ধোঁয়াশাই রয়েছে।

সবকিছুকে ছাপিয়ে ডন-থ্রি সিনেমার শুটিং শুরু হচ্ছে অবশেষে। আগামী মাসে ‘ডন থ্রি’-এর কাজ শুরু হবে। সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার জানিয়েছে এ বছরের আগস্ট মাস নাগাদ শুটিং শুরু হবে সিনেমার।

বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। ১৯৭৮ সালে মুক্তি পাওয়া চন্দ্র বারোট পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ছবি থেকে অনুপ্রাণিত হয়ে ২০০৬ সালে ‘ডন’ বানিয়েছিলেন পরিচালক ফারহান আখতার।

সাম্প্রতিকের ছাঁচে ফেলা চিত্রনাট্য অবলম্বনে তৈরি ছবি সাড়া জাগিয়েছিল দর্শকের মনে। অমিতাভের পর ‘ডন’ হিসাবে শাহরুখকে গ্রহণ করেছিলেন অনুরাগীরা। ‘ডন’-এর জনপ্রিয়তা ও সাফল্যে উৎসাহ পেয়ে বছর পাঁচেক পরে ২০১১ সালে ‘ডন টু’ বানান ফারহান।

ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতেও ফারহান ও শাহরুখের জুটি হিট। তার পর থেকেই ‘ডন থ্রি’ ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা।

প্রায় এক যুগ পরে আলোচনা শুরু হয়েছে সেই ছবি নিয়ে। তবে এ বার আর ‘ডন’ এর চরিত্রে ফিরছেন না শাহরুখ। ‘ডন থ্রি’ ছবিতে তার জুতোয় পা গলাচ্ছেন বলিউড অভিনেতা রণবীর সিং। এরইমধে প্রকাশ্যে এসেছে ‘ডন’ হিসাবে রণবীরের লুক।

এক সাক্ষাৎকারে ফারহান বলেন, ‘আমি আসলে চাচ্ছিলাম, কাজটা হোক। হ্যাঁ, রণবীর অসাধারণ অভিনেতা। চরিত্রটির জন্য সে উপযুক্ত। তবে আপনারা যেমনটা ভাবছেন, সে নিজেও খুব উচ্ছ্বসিত এবং নার্ভাস।’

সিনেমার পরিচালক ফারহান আখতার বলেন, ‘এই চরিত্রটিকে ধারণ করা এবং নিজের স্টাইলে উপস্থাপন করার যোগ্যতা আছে তার। আশা করছি সে দুর্দান্ত কাজ করবে। আমার মনে হয়, এখন আমারই দায়িত্ব বেশি, যেভাবে গল্পটা কল্পনা করেছি, সেভাবে পর্দায় তুলে আনা।’

এদিকে এক যুগেরও বেশি সময় পরে রুপোলি পর্দায় ফিরছে ‘ডন’। ২০০৬ সালে ‘ডন’ ও ২০১১ সালে ‘ডন ২’-এর পর এ বার অবতারণা ‘ডন থ্রি’। রণবীর সিংয়ের বিপরীতে থাকবেন কোন নায়িকা, এখন তা নিয়েই বিস্তর জল্পনা-কল্পনা বলিপাড়ায়। দিন কয়েক আগে খবর মিলেছিল, রণবীরের সঙ্গে নাকি জুটি বাঁধতে চলেছেন কিয়ারা আডবাণী। তার পরে শোনা যায়, কিয়ারাকে পিছনে ফেলে ‘ডন থ্রি’ ছবির নায়িকার দৌড়ে এগিয়ে গিয়েছেন কৃতি শ্যানন। এখন খবর, কিয়ারা ও কৃতিকে টেক্কা দিয়ে রণবীরের ঘরনি। কানাঘুষো, ‘ডন ৩’ ছবিতে রণবীরের বিপরীতে দেখা যেতে পারে খোদ দীপিকা পাড়ুকোনকেই। তবে এ বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক।

বলিউডে প্রথম ‘ডন’ সিনেমা করেছিলেন অমিতাভ বচ্চন। ১৯৭৮ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এরপর ২০০৬ সালে নতুন ‘ডন’ নিয়ে আসেন ফারহান আখতার। এই চরিত্রে শাহরুখ খান বিপুল সাড়া পেয়েছিলেন। তবে রণবীর সিংয়ের সমালোচনার প্রসঙ্গে শাহরুখের ‘ডন’ হওয়ার সময়টুকু মনে করালেন এই নির্মাতা। তার ভাষ্য, “এখন যেমনটা হচ্ছে, শাহরুখ যখন ‘ডন’ করলো, তখনও এরকম আবেগপ্রবণ পরিস্থিতির মধ্য দিয়ে আমরা গিয়েছিলাম। মানুষ বলেছিল, ‘ও মাই গড! আপনি কীভাবে অমিতাভ বচ্চনকে রিপ্লেস করছেন!”

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: